বরগুনায় নিরাপদ পানি সরবরাহ Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় নিরাপদ পানি সরবরাহ

বরগুনায় নিরাপদ পানি সরবরাহ

বরগুনায় নিরাপদ পানি সরবরাহ




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটা উপজেলার তিন ইউনিয়নে নিরাপদ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের অধীনে পানি সরবরাহ শুরু হয়েছে। বুধবার দুপুরে সদর ইউনিয়ন থেকে এ কার্যক্রম উদ্বোধন করেন পাথরঘাটা উপজেলার চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির।

 

 

পাথরঘাটাসহ আশপাশের এলাকায় ডায়রিয়া ছড়িয়ে পড়ায় খাবার পানির তীব্র সংকট দেখা দেয়। এ সংকট নিরসনে চরদুয়ানী, কাঠালতলী ও সদর ইউনিয়নে নিরাপদ খাবার পানি সরবরাহের কার্যক্রম হাতে নেয় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর।

 

 

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের উপ-সহকারী প্রকৌশলী দোলা মল্লিক জানান, সাড়ে তিন হাজার লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন একটি গাড়ি তিনটি ইউনিয়নে ঘুরে ঘুরে খাবার পানি সরবরাহ করবে।

 

 

পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির বলেন, চরদুয়ানী, কাঠালতলী ও সদর ইউনিয়নে টিউবওয়েল স্থাপন করা যাচ্ছে না বিধায় ভ্রাম্যমাণ গাড়িতে পানি সরবরাহ করা হচ্ছে। এছাড়া পানি সংকট নিরসনে উপজেলায় ৪৭টি খাস পুকুর সংস্কার করা হচ্ছে। আশা করি, এ কার্যক্রম ডায়রিয়া রোধে বিশেষ ভূমিকা রাখবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD